লোহাগড়ায় এসএসসি ১৯৯২ ব্যাচের পুনর্মিলনী

লোহাগড়ায় এসএসসি ১৯৯২ ব্যাচের পুনর্মিলনী

নিউজ ডেস্ক ॥ নড়াইলের লোহাগড়ায় অবস্থিত ঐতিহ্যবাহী লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়ের এসএসসি ১৯৯২ ব্যাচের বন্ধুদের পুনর্মিলনী বৃহস্পতিবার (১২আগষ্ট) বিকাল সাড়ে ৪টায় বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত হয়েছে ।

            বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে সকল বন্ধুরা যথাসময়ে মিলন মেলায় উপস্থিত হয় । পুরোনো বন্ধুদের কাছে পেয়ে অনেকে আনন্দে আত্মহারা ও আবেগে আপ্লুত হয়ে পড়েন । একদিন যারা ছিল দূরন্ত কিশোর । তারাই আজ বাবা হয়ে এসেছে  মিলন মেলায় । স্কুল জীবনের সেই স্মৃতিচারণ করতে গিয়ে অনেকে বলেন “কোথায় হারিয়ে গেল সেই সোনালী দিনগুলি”। অনেকের সাথে দুই যুগ পরে দেখা তাদের আচরণে মনে হয়েছিল তারা সেই স্কুল জীবনে ফিরে এসেছে । কারো কারো সাথে দীর্ঘ ২৯ বছর পরে দেখা হয়ে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয় । দীর্ঘক্ষণ চলে বন্ধু আড্ডা, চা-চক্র ও ফটোসেশান । শিক্ষক বন্ধু শহিদুল ইসলামের পরিচালনায় লে:কর্ণেল নাহিদ নেওয়াজ শান্তর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন বন্ধু আব্দুল্লাহ মোল্যা, মুক্ত আলোচনায় সকল বন্ধুরা বক্তব্য রাখেন । এ সময় উপস্থিত ছিলেন, আজিজুর রহমান-০১৭২৮৯১৭৬১০, শাহজাহান খান সাজু-০১৭৪০৯৪২২৬৫, কাজী আতাউর রহমান কাকুল-০১৭১২৫৭৭১২৮, এসএম শফিকুল ইসলাম শফিক- ০১৭১০১৭২০৩৪, আজম মৃধা-০১৭১০৭৫০৮২৪, বিবেকানন্দ বিশ্বাস- ০১৭১০১৮৪৪৫৪, খিজির আলী শিকদার-০১৮২৯৮১৮৬৮৮, কওছার মোল্যা-০১৯২৪৩৯৭০০৮, জাকির হোসেন মুকুল-০১৯৯৩০৯১৭০০, গাজী শাহাবুদ্দিন সাবু-০১৯২৩০২৩৭৩৫, নিত্যানন্দ বিশ্বাস-০১৭১০০৬৬৬৭৩, জাহিদুল ইসলাম-০১৬৮৮৮২১৫৭৭, বিএম আলমগীর- ০১৯১৩৭২ ৬৮৬৬, রফিকুল ইসলাম ভূট্টো-০১৯৮৫৫২৭৭৮৯, চঞ্চল মোল্যা- ০১৯১২৮৭৭৭৮১, দেব কুমার রায়- ০১৭১৮৬৯২৬৩১, এসএম আসাদুজ্জামান- ০১৭১৮৪২৯৭৪৩, বিএম আবুল কাশেম- ০১৭২০৯৪৫০১৮, সরদার তসিকুল ইসলাম তুহিন-০১৭৭৮৪৫০০১২, টিপু সুলতান তালুকদার-০১৯১৫৮৭৯৫২৩, শেখ তরিকুল ইসলাম-০১৭১৩৯৯৪৭৫২, আকবর হোসেন -০১৯৩৯১২৯৫০১, আব্দুল্লাহ মোল্যা- ০১৭১৮৫৫১৫৮৬, আব্দুস সবুর ফকির- ০১৭৮০১১০৮৪২, সাহিদুর রহমান- ০১৭২৯৪৫৪৬৩৭, ইয়াকুব হোসেন-০১৯২৮২১ ৮৬৭৭, জিল্লুর রহমান- ০১৯১৩০৪৭২৫৩, গৌরাঙ্গ দত্ত-০১৯৪৮৯৪২৯৫৫, হাজ্বী নাজমুল হুদা মামুন- ০১৯১১৪৬৬০৯৪, এসএম আনিসুর রহমান-০১৯৩৭৭৫৬২৪২,কাজী জিয়াউর রহমান লোটাস-০১৭১২২৮৭১৩১, এসএম মমিনুল হক-০১৭২৬১০৩৯৩৯, মনিরুল ইসলাম ঠাকুর-০১৯৩৭১৮২৫৮৭, অপূর্ব কুমার-০১৭৩৪৭২৭৬৩৬, রফিকুল ইসলাম- ০১৯৮৫৫২৭৭৮৯ ও এসএম খাইরুজ্জামান-০১৭১৬৯৫৪৯০৪ । এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ম্যাসেঞ্জার গ্রুপে ভার্চুয়াল যুক্ত ছিলেন নিকসন রহমান (নিউজিল্যান্ড), টিপু সুলতাল (সৌদি), বাচ্চু মোল্যা (ডুবাই), পিকুল (গোপালগঞ্জ), সালাহউদ্দিন (বরিশাল), হুমায়ুন কবীর (ঢাকা), ও ফেনায়েতুল ইসলাম লিটন ফকির (নড়াইল) সহ অনেকে ।
আলোচনা শেষে সভাপতি সুন্দর আয়োজনের জন্য সমন্বয়ক শহিদুল ইসলামকে ধন্যবাদ ও সকল বন্ধু ও পরিবারের সুস্বাস্থ্য কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন ।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় এসএসসি ১৯৯২ ব্যাচের পুনর্মিলনী"

Leave a comment

Your email address will not be published.


*