লোহাগড়ায় শিক্ষক দম্পতিকে মারপিট

লোহাগড়ায় শিক্ষক দম্পতিকে মারপিট

নিউজ ডেস্ক॥  লোহাগড়ায় যৌন হয়রানিতে বাধা দেয়ায় বখাটে ছাত্রের হামলায় শিক্ষক দম্পত্তি গুরুত্বর আহত হয়েছে। আহতদের লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত শিক্ষক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।
শিক্ষক পংকজ কুমার জানান, উপজেলার ইতনা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের দশম শ্রেণীর ছাত্র ও করফা গ্রামের সনাজ শেখের ছেলে পারভেজ শেখ (১৬) সোমবার (১৮সেপ্টেম্বর) বিদ্যালয়ের কৃষিশিক্ষা ক্লাসে শিক্ষকের উপস্থিতিতে লেখাপড়া না করে ছাত্রীদের উত্যক্ত করতে থাকে। এ সময় শ্রেনী শিক্ষক পংকজ কুমার সরকার ওই ছাত্রকে ছাত্রীদের উত্যক্ত করতে নিষেধ করেন এবং ঠিকমত লেখাপড়া করার নির্দেশনা দেন। স্কুল শেষে বিকালে ওই শিক্ষকের স্ত্রী শিক্ষিকা আরতি সরকারকে নিয়ে মটরসাইকেলযোগে লোহাগড়ায় ফেরার পথে ইতনা পশ্চিমপাড়া পৌছালে ওই ছাত্র মটর সাইকেলের গতিরোধ করে লাঠি দিয়ে উভয়কে বেধড়ক মারপিট করে গুরুত্বর আহত করে পালিয়ে যায়। তাদের চিৎকারে আশপাশের লোকজন উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে। কলেজের অধ্যক্ষ বিশ্বনাথ চক্রবর্তী জানান, ওই ছেলেটি বখাটে। ছাত্রীদের প্রায়ই উত্যক্ত করে। তার কারণে শিক্ষার পরিবেশ নষ্ট হচ্ছে।
এ ঘটনায় শিক্ষক পংকজ কুমার,বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ২৫/১৭। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম,মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন,আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় শিক্ষক দম্পতিকে মারপিট"

Leave a comment

Your email address will not be published.


*