লোহাগড়ায় ৫’শ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক

লোহাগড়ায় ৫’শ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক

নিউজ ডেস্ক ॥ নড়াইলের লোহাগড়া থানা পুলিশ ৫’শ পিস ইয়াবাসহ এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী রমজান মোল্যা (৩৫) কে আটক করেছে। সে অভিনব কায়দায় পেটের ভিতর ইয়াবা পাচার করছিল। মঙ্গলবার ভোরে কালনা ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে চট্রগ্রামসহ একাধিক থানায় মাদক মামলা রয়েছে।
পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার এসআই মিলটন কুমার দেবদাস ও আতিকুজ্জামান সংগীয় এএসআই শিকদার হাসিবুর রহমান ও ওবায়েদ শেখ মঙ্গলবার (৭জানুয়ারী) ভোরে কালনা ফেরিঘাট এলাকা থেকে উপজেলার কামঠানা গ্রামের মৃত উলফাত মোল্যার ছেলে রমজান মোল্যাকে আটক করে। এ সময় তার প্যান্টের পকেট থেকে ৫০পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে রমজানের স্বীকারোক্তি মোতাবেক রমজানকে ওষুধ খাইয়ে তার পেটে থাকা ৪৫০পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ। রমজান জানায়, সে কক্সবাজারের উখিয়া থেকে পেটের ভেতরে ইয়াবা বহন করে লোহাগড়ায় আসছিল। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় দেড় লাখ টাকা। রমজানের বিরুদ্ধে চট্টগ্রামে মাদক মামলা রয়েছে এবং ২০১২ সাল থেকে ইয়াবাসহ মাদক কেনাবেচার সঙ্গে জড়িত।
পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকের ব্যাপারে কোনো ছাড় নয়। জেলাকে মাদকমুক্ত করতে আমরা আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছি। এজন্য সবার সহযোগিতা প্রয়োজন।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় ৫’শ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক"

Leave a comment

Your email address will not be published.


*