লোহাগড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ প্রতিষ্ঠানে জরিমানা

লোহাগড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ প্রতিষ্ঠানে জরিমানা

নিউজ ডেস্ক : নড়াইলের লোহাগড়ায় বুধবার (৭ ফেব্রুয়ারী) দুপুরে নলদী ইউনিয়নের মিঠাপুর ও নলদী বাজারে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য রাখা, ইটভাটায় জ্বালানী হিসেবে কাঠ ব্যবহার করা, নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন এবং লাইসেন্স বিহীন ধানের আড়ত পরিচালনার অপরাধে পৃথক চারজন ব্যবসায়ীকে ১ লাখ ১৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসের নির্দেশে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরিন জাহান এ অভিযান পরিচালনা করেন। অভিযানকালে মেয়াদোত্তীর্ণ বিভিন্ন ধরনের খাদ্যদ্রব্য বিক্রির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারায় নলদী বাজারের মুদি দোকানী মৃত্যুন সাহার ছেলে সুবোধ সাহাকে ১০ হাজার টাকা এবং ভিন্ন ভিন্ন ধারায় ধানের আড়তদার নড়াইল সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের নরেন্দ্রনাথ সাহার ছেলের রামকৃষ্ণ সাহাকে ৩ হাজার টাকা, নবগঙ্গা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করার অপরাধে মিটাপুর গ্রামের গোলাম রসুল মোল্যার ছেলে আজিত মোল্যাকে ৫০ হাজার টাকা এবং মেসার্স সাদ ব্রিকস্’ নামক একটি ইট ভাটায় জ্বালানী হিসেবে কাঠ ব্যবহার করার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।
এসময় নলদী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ,এএসআই মোকতার হোসেন, নলদী ও মিঠাপুর বাজার পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস বলেন, যারা এসব অপরাধে জড়িত তাদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ প্রতিষ্ঠানে জরিমানা"

Leave a comment

Your email address will not be published.


*